সিডনিতে ফোন সার্ভিসিংয়ে নজর কাড়ছেন এক বাঙালি মালিকাধীন স্টোর

হোক না সে অ্যাপল কোম্পানীর আইফোন বা আইপ্যাড কিংবা অ্যান্ড্রোয়োডের যে কোনো মডেলের ফোন বা ট্যাব- যে কোনো ধরনের সমস্যা হলে নিশ্চিন্তে চলে যেতে পারেন সিডনির ওয়েন্টওয়ার্থভিলের ‘এনিটাইম ফোনস’ স্টোরে । কেননা বাঙালি মালিকানাধীন এই স্টোরে কর্মরত রয়েছেন কয়েকজন অভিজ্ঞ এবং বিচক্ষণ টেকনিশিয়ান ও আইটি এক্সপার্ট। যেমন তাদের স্কিল তেমনি তাদের সুন্দর ব্যবহার সহজেই মানুষকে আকৃষ্ট করে।

টেকনোলজির অভূতপূর্ব সাফল্যের কারণে মানুষের হাতের মুঠোয় চলে এসেছে অজস্র সব সুবিধা। এর অন্যতম নিয়মক হলো মোবাইল ফোন। আর এই প্রিয় ফোনটিই যদি কোনো কারণে পড়ে গিয়ে ভেঙে যায় বা অন্য কোনো সমস্যা হয় তখন মনের অবস্থা কী হয় একবার ভাবুন তো। এরকম পরিস্থিতিতে যত তাড়াতাড়ি ফোনটি সার্ভিসিং করানো যায় তাতেই মঙ্গল। কিন্তু আপনার প্রিয় ফোনটি কোথায় রিপেয়ারিং করাবেন, নকল পার্টস দিয়ে রিপ্লসমেন্ট করে দেবে না তো, অতি গুরুত্বপূর্ণ তথ্য চুরি করে রেখে দেবে না তো- এরকম হাজারো প্রশ্ন জাগে মনের মধ্যে। এসব সংশয়ের অবসান করেছে ‘এনিটাইম ফোনস ওয়েন্টওয়ার্থভিল’ স্টোরটি। তারা অত্যন্ত বিশ্বস্ততা ও নিষ্ঠার সঙে আপনার ডিভাইসটি সার্ভিসিং করে যথা সময়ে ফিরিয়ে দেবে। পার্টসের কোয়ালিটি নিয়ে ভাবছেন? দুশ্চিন্তার দরকার নেই। এখানে সর্বোচ্চ কোয়ালিটি মেইনটেইন করা হয় । আর সঙে তো ওয়ারেন্টি থাকছেই।

এবার কী সার্ভিসিং ফি নিয়ে ভাবছেন? একেবারেই প্রয়োজন নেই কেননা তুলনামূলক সাশ্রয়ী মূল্যে এখানে সকল ধরনের সার্ভিসিং করানো হয়। বারো মাসে তের পার্বণ – এটিই বাঙালির বিশেষত্ব। বছর জুড়ে যেন তাদের উৎসব লেগেই থাকে। আর প্রতিটি উৎসব ঘিরে উপহার আদান-প্রদান করা যেন তাদের কাছে এখন একটি নিয়মে পরিণত হয়েছে। উপহারটি যদি হয় একটি মোবাইল ফোন তাহলে তো কথাই নেই । এসব বিষয় বিবেচনা করে ‘এনিটাইম ফোনস ওয়েন্টওয়ার্থভিল’ কর্তৃপক্ষ সাশ্রয়ী মূল্যে বিক্রি করছে আনলক ফোন যা দেশে কিংবা বিদেশে অবস্থানরত প্রিয়জনকে উপহার হিসেবে দিতে পারবেন।

আর যদি অ্যাক্সেসরিজ যেমন স্ক্রিন প্রোটেকটর কিংবা ফোন কেস কিনতে চান, তাও পাবেন সেখানে। এবং টেকনিশিয়ানের সঙে ফোনের সমস্যা সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা করতে চাইলে সরাসরি ০৪৮০১৫৬২২৮ এই নাম্বারে যোগাযোগ করতে পারেন। সিডনি প্রবাসীরা যেমনি ধীরে ধীরে অস্ট্রেলিয়ার মূলধারার সঙে মিলেমিশে অস্ট্রেলিয়াকে সমৃদ্ধশালী করে চলেছে তেমনি বাঙালি জাতিসত্তাকে করেছে গর্বিত। প্রবাসে এসে বাঙালি জাতির সুনাম যেন উত্তরোত্তর বৃদ্ধি পায় সেই লক্ষ্যে ‘এনিটাইম ফোনস ওয়েন্টওয়ার্থভিল’ কর্তৃপক্ষ একটি বিশ্বজনীন নীতি গ্রহন করে অস্ট্রেলিয়ার একটি অন্যতম গুরুত্বপূর্ণ সেবা খাতকে আরো সমৃদ্ধশালী করতে বদ্ধ পরিকর। এজন্য তারা সকলের সহযোগিতা কামনা করে।

শতদল তালুকদার, সদস্য, সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিল।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s