করোনায় আবারো মানবিক সহায়তা দিবে সিডনি প্রেস এ্যান্ড মিডিয়া কাউন্সিল

করোনা পরিস্থিতির অবনতিতে আজ থেকে সিডনিতে লকডাউন শুরু হয়েছে। লকডাউনে অর্থনৈতিক সংকট মোকাবিলায় প্রবাসি বাংলাদেশিদেরকে আবারো জরুরি সহায়তা প্রদান করবে অস্ট্রেলিয়া প্রবাসি লেখক ও সাংবাদিকদের বৃহত্তম সংগঠন ‘সিডনি প্রেস এন্ড মিডিয়া কাউন্সিল’। কাউন্সিলের কার্যকরী পরিষদের এক জরুরী টেলিকনফারেন্সের মাধ্যমে এই সহযোগিতার সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সিডনিতে অধ্যায়নরত আন্তর্জাতিক শিক্ষার্থী, শরনার্থী সহ যারা এই লক ডাউনে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছেন তাদের সহযোগিতার সিদ্ধান্ত নিয়েছে কাউন্সিল। এক প্রেস বার্তায় সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিলের সভাপতি মোহাম্মাদ আব্দুল মতিন ও যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ জানান, সাময়িক অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ প্রবাসী বাংলাদেশীরা কোন রকম আবেদপত্র ছাড়াই টেলিফোনে আমাদের সাথে যোগাযোগ করে সহযোগিতা পেতে পারেন। আমরা তাদের পরিচয় গোপন রেখে পাশে দাঁড়াবো। আমাদের দেওয়া কুপন ব্যবহার করে বাংলাদেশী গ্রোসারী দোকান থেকে তারা নিত্য প্রয়েজনীয় দ্রব্যদি ক্রয় করতে পারবেন।

বিস্তারিত তথ্যের জন্য মোহাম্মদ আব্দুল মতিন (সভাপতি ০৪৩৩ ৩৪৮ ৮০২) ফয়সাল আহমেদ (যুগ্ম সাধারণ সম্পাদক ০৪৩৩ ২৯৭ ২৪৩) ও হাজী মোঃ দেলোয়ার হোসেন সরকার (প্রচার ও প্রকাশনা সম্পাদক ০৪৩৩ ১৯৬ ৮৬৭) এর সাথে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন। উল্লেখ্য, অস্ট্রেলিয়ার প্রবাসি বাংলাদেশিদের ৫০ বছরের ইতিহাসে সর্বপ্রথম গঠিত লেখক ও সাংবাদিকদের বৃহত্তম সংগঠন ‘সিডনি প্রেস এন্ড মিডিয়া কাউন্সিল’ মানবিক সহযোগিতায় অনবদ্য ভূমিকা পালন করে আসছে।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s