মুসলিম কমিউনিটির সম্মানে লিবারাল পার্টির ইফতার ও ডিনার পার্টি

গত ৭ মে (শুক্রবার)  মুসলমান কমিউনিটির সম্মানে স্থানীয় লিবারাল পার্টি এক ইফতার মাহফিল ও ডিনারের  আয়োজন করে। ল্যাকেম্বার একটি পার্টি সেন্টারে অনুষ্ঠিত এই সুবৃহৎ আয়োজনে মুসলিম কমিউনিটির গন্যমান্য সদস্য এবং লিবারাল পার্টির সংসদ সদস্য পদপ্রার্থী ও নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন The Hon. Cr Philip Ruddock (Mayor,Hornsby), ব্যবসায়ী ও লিবারেল পার্টির নেতা জিল্লুর রশিদ ভূঁইয়া, লিবারেল পার্টির নেতা ও ব্যবসায়ী জাহাঙ্গীর আলম, মাইকেল হাওয়াত,দলের ল্যাকেম্বা ব্রাঞ্চ সাধারণ সম্পাদক মুহাম্মদ রানা, সদস্য এনামুল হক । পবিত্র রামাদানে স্থানীয় মুসলমানদের আপ্যায়নের পাশাপাশি উক্ত আয়োজনে দলের পক্ষ থেকে লিবারাল পার্টির নেতৃবৃন্দ স্থানীয় মুসলমানদের সাথে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে মতামত বিনিময় করেন। 

বিশ্ব শান্তি ও মহামারী  হতে মুক্তি এবং সমগ্র মুসলিম উম্মাহর নাজাত ও কমিউনিটির কল্যাণ কামনা করে বিশেষ দোয়ার মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। দোয়া পরিচালনা করেন ড.ফকির মুনশী।

স্থানীয় লিবারাল নেতা  মুহাম্মদ রানার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন লিবারেল পার্টির নিউ সাউথ ওয়েলসের সভাপতি ফিলিপ রাডক,সাবেক ইমিগ্রেশন মিনিস্টার ও বর্তমান মেয়র হর্ন্সবি শায়ার। সম্মানিত অতিথি তার  বক্তব্যে রামাদানের শুভেচ্ছা জ্ঞাপনের পাশাপাশি মুসলমান কমিউনিটিকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানান। সেই সাথে তারা ঐক্যবদ্ধ কমিউনিটি গঠনে মুসলমানদের ভুমিকা ও সক্রিয় অংশগ্রহনের প্রশংসা করেন। লিবারাল পার্টির সাথে স্থানীয় মুসলমানদের নিবিড় সম্পর্কের কথা উল্লেখ করে সকল ধর্ম ও বর্ণের মানুষের অংশগ্রহনে ঐক্যবদ্ধভাবে এগিয়ে চলার প্রত্যয় ব্যক্ত করেন। একই সাথে করোনা-অতিমারী মোকাবেলায় মুসলমানদের ভুমিকার ভুয়সী প্রশংসা করেন।

উক্ত অনুষ্ঠানে রাজনীতিবিদ, ডাক্তার, সাংবাদিক, মিডিয়াকর্মী, একাউন্ট্যান্ট ও আইনজীবী সহ স্থানীয় মুসলমান কমিউনিটির গুরুত্বপূর্ণ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বাংলাদেশ কমিউনিটি অস্ট্রেলিয়ার একমাত্র সংবাদপত্র সুপ্রভাত সিডনীর চিফ এডিটর আবদুল্লাহ ইউসুফ শামীম ও সিডনি প্রেস ও মিডিয়া কাউন্সিলের সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল মতিন উপস্থিত ছিলেন। ইফতার ও নামাজের পর উক্ত অনুষ্ঠানে রাতের খাবার পরিবেশন করা হয়। ব্যক্তিগত সাক্ষাৎকার, কুশল বিনিময় ও ফটো সেসনের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্তি হয়। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s