বাংলাদেশী সিনিয়র সিটিজেন অব অস্ট্রেলিয়ার সফল ইফতার মাহফিল

২৫ এপ্রিল (রোববার) সিডনির ল্যাকেম্বায় বাংলাদেশী সিনিয়র সিটিজেন অব অস্ট্রেলিয়ার (BSCA) ইফতার মাহফিল ও দো’য়া অনুষ্ঠিত হয়। রেস্তোরাঁর হলরুমে মেহমানদের আগমনে পুরো অনুষ্ঠানটি ছিল সুন্দর ও সফল। কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতা কর্মী ছাড়াও অনেক গণ্যমান্য ব্যক্তি বর্গের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো মুখরিত।

ড.মনিরুজ্জামানের দোয়া ও লিয়াকত আলীর সুমধুর আজানের সুরে কিছুক্ষণের জন্য সকলে স্থবির হয়ে যায়। প্রথমে ছিল, খেজুর, শরবত, রকমারি ভাজা -পোড়া ও বিভিন্ন ফলের সমারহ দিয়ে ইফতার। নামাজের পর শুরু হয় বাহারি কারির বাফে ডিনার। পর্যাপ্ত ও সুস্বাদু খাবারে উপস্থিত সকলে প্রশংসা করেন উদ্যেক্তাদের এ ধরনের বিশাল ও সুশৃঙ্খল আয়োজনের।

ইফতার মাহফিলের স্পন্সর করেন সিডনির বিশিষ্ট লিবারেল নেতা, খ্যাতমান ব্যবসায়ী ও বাংলাদেশী সিনিয়র সিটিজেন অব অস্ট্রেলিয়ার গোল্ড মেম্বার জিল্লুর রশিদ ভূঁইয়া।তিনি তার সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্যে কম্যুনিটির সকলের সাথে মিলে মিশে কাজ করার ইচ্ছা পোষন করে বলেন, আমরা একসাথে কাজ করলে আগামীতে বিশাল পরিবর্তন সম্ভব।

দো’য়া ও ইফতার মাহফিলে দলমত নির্বিশেষে সকলের উপস্থিতি ছিল সকলের আনন্দের কারন। বিএনপি অস্ট্রেলিয়া, আওয়ামী লীগ অস্ট্রেলিয়া, লেবার পার্টি, লিবারেল পার্টি, শাপলা শালুক লায়ন্স ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদের চীফ কমান্ডার, বাংলাদেশী রিফিউজি অব অস্ট্রেলিয়ার সভাপতি ও সেক্রেটারি, বাংলাদেশ এসোসিয়েশনের সভাপতি, ক্যানসার কাউন্সিলের নেতৃবৃন্দ, আইপিডিসি, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতা-কর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল সত্যি প্রশংসনীয়।

বাংলাদেশী সিনিয়োর সিটিজেন অব অস্ট্রেলিয়ার পক্ষ থেকে আবারো সকলকে অনেক শুভেচ্ছা-অভিনন্দন ও কৃজ্ঞতা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন এম এ ইউসুফ শামীম। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s