সিডনিতে ফয়সাল আজাদ ও তাঁর মায়ের সুস্থতার জন্য ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

করোনায় আক্রান্ত অস্ট্রেলিয়া প্রবাসি ফয়সাল আজাদ এবং তার মাতা লুৎফেয়ারা বেগমের সুস্থতার কামনা করে ১৯ এপ্রিল (সোমবার) তারাবীর নামাজের পর সিডনিস্থ মাস্কট মুসাল্লায় দোয়া করা হয়। এই সময় মাস্কটে অবস্থিত অজ প্রিন্টিং এর পরিচালক মোহাম্মাদ শাহাবুদ্দিন মিয়ার সদ্য প্রয়াত পিতার রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মোহাম্মাদ আহসান ফরায়জী। এসময় সিডনি প্রেস এ্যান্ড মিডিয়া কাউন্সিলের সহ সভাপতি মোহাম্মেদ আসলাম মোল্যা, সাধারণ সম্পাদক মেহাম্মাদ আবদুল মতিন সহ স্থানীয় মুসল্লীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও ফয়সাল আজাদ ও তাঁর মা লুৎফেয়ারা বেগমের করোনা আক্রান্ত থেকে আরোগ্য কামনা করে একই সন্ধ্যায় সিডনির ল্যাকেম্বা মাসাল্লায় ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পবিত্র রমজানের ইফতারের পরে দোয়া পরিচালনা করেন মোহাম্মদ শাহীন ও তারাবীর পর দোয়া পরিচালনা করেন ল্যাকেম্বা মাসাল্লার ইমাম।

দোয়া মাফিলের আয়োজন করেন  হাবিবুর রহমান, মোহাম্মদ এনাম, ইমরান হোসেন, আবু সুফিয়ান মেন্থন, মাসুদুর রহমান, ফখরুল রিয়া, মাহফুজুর রহমান ও ফয়সাল চৌধুরী। উপস্থিত ছিলেন সিডনি প্রেস এ্যান্ড মিডিয়া কাউন্সিলের ভারপ্রাপ্ত সভাপতি ইউসুফ আব্দুল্লাহ শামীম, মঞ্জুরুল আহসান ভুলু, নজরুল ইসলাম, শেখ ইসলাম, সোহেল, রুবেলসহ প্রমুখ ব্যক্তিবর্গ।

উল্লেখ্য যে, ফয়সাল আজাদ ও তার মাতা লুৎফেয়ারা বেগম গত ৩ এপ্রিল বাংলাদেশ থেকে সিডনি এসে দুই সপ্তাহের কোয়ারান্টাইনে ছিলেন। এরপর ১১ এপ্রিল করোনা পরীক্ষার পর উভয়ের পজিটিভ রেজাল্ট আসে। বর্তমানে ফয়সাল আজাদ ও তার মা কনকর্ড হাসপাতালের  আইসোলেশনে চিকিত্সাধীন রয়েছেন।

ফয়সাল আজাদ অস্ট্রেলিয়া থেকে প্রকাশিত বাংলা পত্রিকা ‘স্বদেশ বার্তা’র প্রধান সম্পাদক, সিডনি প্রেস এ্যান্ড মিডিয়া কাউন্সিলের সদস্য, সিডনি আওয়ামিলীগের সাধারণ সম্পাদক। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সক্রিয় সদস্য। আমরা পরম করুনাময় মহান আল্লাহর কাছে ফয়সাল আজাদ এবং তার মমতাময়ী মায়ের সুস্থতা কামনা করছি। ফয়সাল আজাদের সহধর্মিণী সুমি আজাদ তাঁর স্বামী ও শাশুড়ীর জন্য সবার নিকট দোয়া কামনা করেছেন।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s