সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় অস্ট্রেলিয়ায় বিশেষ দোয়া

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে অস্ট্রেলিয়ার বিএনপির উদ্যোগে গত ১৮ এপ্রিল (রবিবার) সিডনির বেলমোর কমিউনিটি সেন্টারে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ বিএনপির সকল নেতৃবৃন্দের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়।

অস্ট্রেলিয়া থেকে প্রকাশিত একমাত্র বাংলা পত্রিকা সুপ্রভাত সিডনির প্রধান সম্পাদক ও অস্ট্রেলিয়া বিএনপির প্রতিষ্ঠাতা এম এ ইউসুফ শামীমের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন  বিএনপি নেতা মনিরুল হক জর্জ, মো.দেলোয়ার হোসেন, ড.হুমায়ের চৌধুরী রানা, লিয়াকত আলী স্বপন,কুদরত উল্লাহ লিটন, ড.আব্দুল ওয়াহাব,মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফ, রাশেদুল হক,আলহাজ্ব লুৎফুল কবির,হাবিব রহমান,মোবারক হোসেন, হায়দার আলী, নাসিম উদ্দিন আহম্মেদ, আবুল হাসান, ফজলুল হক শফিক, তারেক উল ইসলাম তারেক, সোহেল ইকবাল মাহমুদ, ইয়াসির আরাফাত সবুজ, ইলিয়াস কান্চন শাহীন, এএন এম মাসুম, শিবলু গাজী, খাইরুল কবির পিন্টু , আশরাফুল আলম রনি, আব্দুস সামাদ শিবলু, সেলিম লকিয়ত, এস এম খালেদ, নাফিস আহম্মেদ, সুলতান জয়, জাকির আলম লেলিন, শেখ সাইফ, এস এম রানা সুমন, আশরাফুল ইসলাম, আব্দুল করিম, নাসির উদ্দিন আহম্মেদ , মোহাম্মদ জুমান হোসেন, পবিত্র বড়ুয়া, মোহাম্মদ জসিম, মোহাম্মদ কারুজ্জামান, ফাহাদ সিদ্দক মিজান, আব্দুল হাকিম, জোসেফ ঘোষ, অসিত গোমেজ, জাহাঙ্গীর হোসেন, এমডি জাহিদুল ইসলাম,খাজা দাউদ হোসেইন,আব্দুল মতিন উজ্জ্বল,,কামরুল,মুনা মোস্তফা,ময়না,মিনটু,এম,এ সাত্তার প্রমুখ।

এছাড়া ,সিডনিতে পরলোকগত বিএনপি নেতা হুমায়ুন কবির,গাজী শাখাওয়াত আরিফ,এ কে এম শামসুজ্জামান ও শামসুজ্জামান বিজুর জন্য বিএনপির প্রতিটি অনুষ্ঠানে দোয়ার অনুরোধ জানান দোয়া ও ইফতার মাহফিলের  সমন্বয়ক এম এ ইউসুফ শামীম।

বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও সমগ্র মুসলমান জাতির জন্য দো’য়া করেন ল্যাকেম্বা কোরানিক সোসাইটির অন্যতম নেতা হাজি রিদওয়ান একাউয়ী। মাহে রমজান উপলক্ষে আয়োজিত এই দোয়া ও ইফতার অনুষ্ঠানটি বিএনপি অস্ট্রেলিয়ার নবীন প্রবীণ সকলের উপস্থিতি এক মিলন মেলায় রূপান্তরিত হয়।

বিএনপি অস্ট্রেলিয়ার পক্ষ থেকে মাসব্যাপী কোরআন খতম ও বিভিন্ন এতিম খানায় খাবারের ব্যবস্থা করা হয়। অনুষ্ঠানের শেষে সকলের মাঝে ইফতার ও রাতের খাবারের ব্যবস্থা করা হয়। অনুষ্ঠানের সমন্বয়ক সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। (সুপ্রভাত সিডনি পত্রিকার সৌজন্যে)

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s