সিডনিতে টি-টোয়েন্টি ফরম্যাটে শুরু হচ্ছে বাংলাদেশ সুপার লিগ

অস্ট্রেলিয়ার সিডনিতে আগামী ১১ই অক্টোবর শুরু হতে যাচ্ছে বাংলাদেশ সুপার লিগ টি-২০ ক্রিকেট টু্নামেন্ট। টুর্নামেন্টে অংশ নিতে পারবেন শুধু প্রবাসী বাংলাদেশি ক্রিকেটাররা। স্থানীয় সময় বৃহস্পতিবার (৮ অক্টোবর) সিডনির ল্যাকেম্বার একটি রেস্ট্রুরেন্টে এনিয়ে ‘মিট দ্য প্রেস’ আয়োজন করে টু্নামেন্ট আয়োজক কমিটি ও অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাব।

অনু্ষ্ঠানে বাংলাদেশ সুপার লিগ সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন শাহ নেওয়াজ আলো ও সারফরাজ খান, আলী আশরাফ হিমেল ও সাংবাদিক আমিনুল ইসলাম রুবেল। জানানো হয়, এবছর টুর্নামেন্টে ২৪টি দল অংশ নেবে। সিডনির ছয়টি মাঠে অনুষ্ঠিত হবে ১০০ টিরও বেশি ম্যাচ। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল প্রাইজমানি পাবে ৩০০০ ডলার আর রানার আপ দলের জন্য থাকবে ১৫০০ ডলার পুরস্কার। এছাড়াও প্রতিটি ম্যাচে পুরস্কারের ব্যবস্থা করা হয়েছে।

‘মিট দ্য প্রেস’এ টুর্নামেন্টটির টাইটেল স্পন্সর বিংগো ফাইন্যান্স, টিএম এলায়েন্স মোটরস, এও হোমস, ধানসিঁড়ি রেস্ট্রুরেন্টসহ অন্যান্য স্পন্সরদাতা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এছাড়াও উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর ও সুপার লিগের উপদেষ্টা শাহে জামান টিটো, বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাবের সভাপতি মো. রহমতুল্লাহ, সাধারণ সম্পাদক ইউসুফ টুটুল, শাখাওয়াত নয়ন, আসলাম মোল্লা, আতিকুর রহমান শুভ, আমিনুল ইসলাম রুবেল, আল নোমান শামীম, আকাশ দে, আবিদা আসওয়াদ, আউয়াল খান, আরিফুর রহমান, ফাহাদ আসমা। এসময় প্রতিটি ম্যাচে মাঠে উপস্থিত থেকে খেলোয়াড়দের উৎসাহিত করতে সবাইকে অনুরোধ করা হয়।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s