সেঞ্চুরি ২১ প্রোপার্টি কেয়ার লোকাল বিজনেস এওয়ার্ডে ভূষিত

সেঞ্চুরি ২১ প্রোপার্টি কেয়ার মিন্টু, ক্যাম্বেলটাউন লোকাল বিজনেস এওয়ার্ড ২০২০ এ ভূষিত হয়েছে। রিয়েল এস্টেট বিজনেস ক্যাটাগরিতে এই সম্মামনা দেয়া হয়।

স্থানীয় সময় গত ১৬ সেপ্টেম্বর (বুধবার) সন্ধ্যায় সিডনির ওয়েস্ট লীগ ক্লাবে এক জমকালো অনুষ্ঠানে Precedent Production এর ব্যবস্থাপনা পরিচালক ও এওয়ার্ড ফাউন্ডার মি Steve Ioe সেঞ্চুরি ২১ প্রোপার্টি কেয়ারের প্রিন্সিপাল এইচ এম তানভীরকে আউট স্ট্যান্ডিং রিয়েল এস্টেট এজেন্সি ২০২০ এওয়ার্ড প্রদান করেন। প্রতি বছর আঞ্চলিকভাবে গ্রাহক সেবার মান ও পর্যালোচনার ভিত্তিতে এই সম্মামনা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির পৃষ্ঠপোষক আজিজ হক ও আলম তপন উপস্থিত ছিলেন।

এইচ এম তানভীর তার প্রতিক্রিয়ায় জানান, এই সম্মামনা বিগত বছরে আমাদের কঠোর পরিশ্রম ও উন্নত গ্রাহক সেবার স্বীকৃতি ও সম্মান বয়ে এনেছে। অতীতে ১২৫ মিলিয়ন ডলার মূল্যমানের সম্পত্তি বিক্রি করে আমরা গ্রাহকদের বিশ্বাস ও আস্থা অর্জনে সক্ষম হয়েছি। এই গর্ব অস্ট্রেলিয়া প্রবাসী সব ব্যবসায়ী ও সর্বোপরি প্রবাসী বাংলাদেশীদের।

মি Steve Ioe বলেন, স্থানীয় ব্যবসায়ী ও তাদের প্রশিক্ষিত টীম কঠোর পরিশ্রম করে তাদের গ্রাহক সেবার মান সমুন্নত রাখায় আজ তারা এই সম্মানে ভূষিত হয়েছেন। আর সেজন্যই ক্যাম্বেলটাউন লোকাল বিজনেস এওয়ার্ড নাইট খুবই জনপ্রিয়।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s