সিডনিতে লিসেন ফর এর সাংবাদিক সম্মেলন ১৪ জুন

আগামী ১৪ জুন (রবিবার) সন্ধ্যা ৭ টায় সিডনির ইঙ্গেলবার্নস্থ দাওয়াত রেস্টুরেন্টে অস্ট্রেলিয়ার ‘লিসেন ফর’ এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে। সংগঠনটির সভাপতি মাহমুদ হোসেন ইমন স্থানীয় সকল মিডিয়া ও তাদের প্রতিনিধিকে উপস্থিত থাকতে বিনীত অনুরোধ জানিয়েছেন।

ইউএনডিপির সহযোগিতায় করোনা মহামারিতে সহায়তা তহবিল গঠনে ‘স্বপ্নের ডাক’ নামে অনলাইন কনসার্টের আয়োজন করেছে ‘এশিয়াটিক ইএক্সপি’ এবং অস্ট্রেলিয়ার ‘লিসেন ফর’। কনসার্ট থেকে সংগৃহীত তহবিল ইউএনডিপির কোভিড -১৯ কর্মকাণ্ডের মাধ্যমে দেশে দারিদ্র্যের নীচে থাকা লোকদের সহায়তা করতে বিতরণ করা হবে। অস্ট্রেলিয়ায় এই উদ্যোগটি সফল করতে লিসেন ফর ইনক এর এই সাংবাদিক সম্মেলন।

অস্ট্রেলিয়ার ‘লিসেন ফর’ এর একজন মুখপাত্র জানান, আয়োজনটি বাংলাদেশ ও এর বাইরে বসবাসরত বাংলাদেশিদের অংশগ্রহণের সুবিধার্থে চারটি জোন ইউরোপ, অস্ট্রেলিয়া, উত্তর আমেরিকা ও বাংলাদেশে ভাগ করা হয়েছে। প্রথম পর্ব ২০ জুন বাংলাদেশ সময় রাত ৮টায় দেখা যাবে। পুরো কনসার্টটি সরাসরি দেখা যাবে স্বপ্নের ডাক ওয়েবসাইট ও ফেসবুক পেজে। এ আয়োজন থেকে পাওয়া অর্থসহায়তা ইউএনডিপির মাধ্যমে চলে যাবে অসহায় মানুষের কাছে।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s