ঈদুল ফিতর উপলক্ষে ‘স্বদেশ এন্টারটেইনমেন্ট’-এর ব্যানারে সম্প্রচারিত হচ্ছে বিশেষ চারটি নাটক

সারাবিশ্ব এখন প্রাণঘাতী মহামারি করোনা ভাইরাসে স্থবির হয়ে গেছে। এ অবস্থায় বিনোদন জগতেও নেমে এসেছে স্থবিরতা। বাংলাদেশের টিভি মিডিয়াতেও নেই আগের সেই কোলাহল। তবে অনেক প্রযোজনা প্রতিষ্ঠান ও নির্মাতা বেশ কিছু কাজ আগেই সম্পন্ন করে রেখেছেন।  এ রকম একটি টিভিনাটক প্রযোজনা প্রতিষ্ঠান ‘স্বদেশ এন্টারটেইনমেন্ট’। প্রতিষ্ঠানটির প্রধান কর্ণধার ফয়সাল আজাদের মাধ্যমে জানা গেছে, এবারের ঈদুল ফিতরে প্রচারের জন্য প্রস্তুত রয়েছে তাঁর প্রযোজিত চারটি ভিন্ন ভিন্ন গল্পের নাটক। নাটক চারটি হচ্ছে, এ সুইট লাভ স্টোরি, ভালোবাসার গল্প, বৃষ্টিধারা ও ক্রাশ। প্রত্যেকটি নাটকই এবারের ঈদুল ফিতরে প্রচারিত হবে।

১. ‘এ সুইট লাভ স্টোরি’: 
নাটকটিতে মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবিনসহ অন্যরা, এটি প্রচারিত হবে আরটিভিতে ঈদের চতুর্থ দিন, রাত ৯.৩০ মিনিটে এবং স্বদেশ এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে। 

২. ‘ভালোবাসার গল্প’: 
মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত নাটকটিতে অভিনয় করেছেন, তাহসান খান,তাসনুভা তিশা, হারুন রশিদ, নবিন খান প্রমুখ, যেটি প্রচারিত হবে ঈদের চতুর্থ দিন, রাত ১১.৩৫ মিনিটে  আরটিভিতে এবং একই দিন নাটকটি দেখা যাবে  স্বদেশ এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে।

৩. ‘বৃষ্টিধারা’: 

আসাদুজ্জামান আসাদ পরিচালিত নাটকটি প্রচারিত হবে শুধুমাত্র আরটিভিতে ঈদের দ্বিতীয় দিন, সন্ধ্যা ৭.১০ মিনিটে। নাটকটিতে অভিনয় করেছেন, অপূর্ব, মৌসুমী হামিদ, জাকিয়া বারি মম ও অন্যরা। 

৪. ‘ক্রাশ’: 
নাটকটি চাঁদ রাতে শুধুমাত্র স্বদেশ এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে প্রচার হবে। নাটকটি পরিচালনা করেছেন মেহেদি হাসান হৃদয় এবং এতে অভিনয় করেছেন মুশফিক আর ফারহান, সারিকা সাবরিন সহ অনেকে।  

নাটক চারটি সম্পর্কে ‘স্বদেশ এন্টারটেইনমেন্ট’-এর কর্ণধার ফয়সাল আজাদ জানান, সব সময়ই আমরা চেষ্টা করেছি দর্শকদের সামনে ভিন্ন ধারার, ভিন্ন স্বাদের গল্প দিয়ে দর্শকদের আনন্দ দিতে। যদিও বর্তমান করোনা পরিস্থিতিতে বিনোদন জগৎ অনেকটাই ঝিমিয়ে পড়েছে। বন্ধ হয়ে গেছে সব ধরণের শুটিং। এ অবস্থায় আমাদের কিছু নাটক আগে থেকেই রেডি ছিলো। আশার কথা হচ্ছে এই বিমর্শ সময়ে নাটক চারটি প্রচার হলে মানুষ কিছুটা হলেও বিনোদন পাবে বলে মনে করি। 

এছাড়া নাটকগুলোর পরিচালক সূত্রে জানা গেছে, প্রত্যকটি নাটকের ঘটনা বিন্যাসে রয়েছে চমকপ্রদ ভিন্নতা যা দর্শককে করোনাক্লান্তি থেকে কিছুটা হলেও উত্তরণ ঘটাতে সাহায্য করবে। উল্লেখ্য নাটকগুলো উপভোগ করতে চোখ রাখুন ‘স্বদেশ এন্টারটেইনমেন্ট’-এর ইউটিউব চ্যানেলে। এবং অবশ্যই ‘ঘরে থাকুন, নিরাপদে থাকুন’।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s