করোনা ভাইরাস সংকটে বিএনপি অস্ট্রেলিয়া এবং জিয়া ফোরাম অস্ট্রেলিয়া’র উদ্যোগ

করোনা ভাইরাস সংকটে সারা পৃথিবী আজ বিপন্ন। “মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য” শ্লোগান নিয়ে বিএনপি অস্ট্রেলিয়া এবং জিয়া ফোরাম অস্ট্রেলিয়া যৌথভাবে করোনা ভাইরাসে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ সিডনি প্রবাসী বাংলাদেশীদের সহায়তায় এগিয়ে এসেছে।

বিএনপি অস্ট্রেলিয়া এবং জিয়া ফোরাম অস্ট্রেলিয়ার একজন মুখপাত্র জানান, সারা পৃথিবীর মত সিডনীতে বসবাসকারী কিছু বাংলাদেশীরাও আজ বিপন্ন। যারা সরকারী সাহায্য পাচ্ছে না কিংবা চাকুরী হারিয়েছে এবং সংকোচে এই কথা কাউকে বলতেও পারছে না। বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এই ক্রান্তিকালে দলমত নির্বিশেষে মানুষের পার্শে দাড়ানোর জন্য বিএনপি এবং তার অংগ ও সহযোগী সংগঠনকে নির্দেশ দিয়েছেন।

তিনি আরও জানান, তারেক রহমানের ডাকে সাড়া দিয়ে বিএনপি অস্ট্রেলিয়া এবং জিয়া ফোরাম অস্ট্রেলিয়া যৌথ উদ্যোগে তাদের সীমিত সামর্থ্যের মধ্যেও ক্ষতিগ্রস্থ প্রবাসী বাংলাদেশীদের আর্থিক সহযোগিতা করবে। তারা করোনা ভাইরাসে আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ সব পরিবারকে কয়েক সপ্তাহের খাদ্য সামগ্রী তাদের বাড়িতে গিয়ে পৌছে দিবে যাতে সামাজিক দুরত্ব বজায় থাকে। সার্বিক সহযোগিতার জন্য যোগাযোগ করা যাবেঃ 0411 688 404, 0433 541 380, 0444 530 080 এবং 0401582004

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s