আন্তর্জাতিক ছাত্র ও শরণার্থীদের জন্য মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বেলটাউনের সাহায্যের আবেদন

কোভিড-১৯ বা করোনাভাইরাস কারনে ক্ষতিগ্রস্ত আন্তর্জাতিক ছাত্র ও শরণার্থীদের সাহায্যের জন্য একটি ফান্ড গঠন করেছে মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বেলটাউনে ইনক। এই ফান্ড গঠনের জন্য মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বেলটাউনে ইনকের সদস্যরা অর্থ প্রদান করবেন। সমাজের স্বহৃদয়বান ব্যাক্তিরাও সংস্থাটির ব্যাংক হিসাব Multicultural Society of Campbelltown Inc., Bank Name: NAB. BSB- 082356. A/C-584529257 এই ফান্ডে অর্থ প্রদান করতে পারবেন। ফান্ডের সমুদ্বয় টাকা জনস্বার্থে স্বচ্ছতার ভিত্তিতে খরচ করা হবে এবং খরচের খাতসমূহের হালনাগাদ বিস্তারিত তথ্য ফেসবুকে প্রকাশ করা হবে। 

সংস্হাটির পক্ষে সভাপতি এনাম হক, সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারন সম্পাদক মোঃ শফিকুল আলম এক যৌথ বিবৃতি বলেন,বর্তমান সময়ের এই ক্রান্তিলগ্নে আমরা নিজেদের নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি আমাদের চারপাশের নিম্ন আয়ের মানুষের প্রতি বিশেষ করে আন্তর্জাতিক ছাত্র ও শরণার্থীদের প্রতি সদয় হই। নিজেদের সাধ্যানুযায়ী তাদের পাশে দাঁড়াই। তাদের প্রতি একটু খেয়াল রাখি।

ইতিমধ্যে অনেক ব্যক্তি ও প্রতিষ্ঠান এ মানবিক কাজগুলো শুরু করেছে। তাদের সাধুবাদ জানাই। তবে প্রয়োজনের তুলনায় এখনও তা সীমিত ও অপ্রতুল। গুটিকয়েক ব্যক্তি ও প্রতিষ্ঠান এ বিপুলসংখ্যক  মানুষের জন্য খুব বেশি কিছু করতে পারবে না। তাই আমাদের সকলের উচিৎ এ ভয়াবহ দুর্যোগে রাষ্টীয় সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানো। আন্তর্জাতিক ছাত্র ও শরণার্থীদের আপদ কালীন জরুরী আর্থিক সহায়তা দেওয়ার লক্ষ্যে  মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বেলটাউনে ইনক একটি ফান্ড গঠনের উদ্যোগ নিয়েছে। দলমত নির্বিশেষে সকলেকে তার সামর্থ্য অনুযায়ী আর্থিক সহযোগিতার আহবান জানাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s