করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে অস্ট্রেলিয়া জাসাস’র কর্মসূচি

সিডনিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের মধ্যে করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে দুই দিনের লিফলেট ও পোস্টার  বিতরণ কর্মসূচি পালন করছে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) অস্ট্রেলিয়া শাখা।

স্থানীয় সময় ১৫ ও ১৬ মার্চ সিডনির বাংলাদেশী অধ্যুষিত  লাকেম্বা এলাকায় করোনভাইরাস সম্পর্কে সচেতনতা তৈরি করতে এই কর্মসূচি পালন করছেন তারা। জাসাস অস্ট্রেলিয়া শাখার সভাপতি আব্দুস সামাদ সিবলু, সেক্রেটারি মোঃ জুমান হোসান ও যুগ্ম সম্পাদক  আবিদা সুলতানার নেতৃত্বে কর্মসুচিতে অংশগ্রহণ করেন জাসাস অস্ট্রেলিয়া শাখার সদস্য আশরাফুল ইসলাম, আহবাব হুসেন সুন্না সহ জাসাস অস্ট্রেলিয়া শাখার অন্যান্য সদস্যরা। 

শিক্ষনীয় লিফলেট ও পোস্টারগুলিতে করোনা ভাইরাস থেকে জনগনকে পর্যবেক্ষণ এবং তাদের বাঁচানোর পরামর্শ সহ করোনা ভাইরাস সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধি ও তা প্রতিরোধের অংশ হিসাবে বেশ কিছু পদক্ষেপ মেনে চলার পরামর্শ দেন তারা। কর্মসুচিতে অন্যান্যদের মধ্যে অংশ গ্রহন করেন বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য মুহাম্মদ রাশেদুল হক,অস্ট্রেলিয়া বিএনপির সিনিয়র যুগ্ম  আহবায়ক  আশরাফুল ইসলাম ও অস্ট্রেলিয়া বিএনপির সিনিয়র জয়েন্ট সেক্রেটারি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এর জয়েন্ট সেক্রেটারি শিবলু গাজী।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s