সিডনিতে স্বাধীনতা দিবস উন্মুক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২৯শে মার্চ শুরু

বাংলাদেশের মহান স্বাধীনতা দিবসকে সশ্রদ্ধা ভরে স্মরন করতে বাংলাদেশ ব্যাডমিন্টন প্লেয়ার্স এসোসিয়েশন তাদের বাৎসরিক টুর্নামেন্ট আগামি ২৯শে মার্চ (রবিবার) সিডনিতে শুরু করবে। বিকাল ৫ টায় উদ্বোধনী খেলায় পুরুষ (দ্বৈত) অংশগ্রহন করবে।

অয়োজক কমিটি জানায়, বরাবরের মতো এবারও ব্যাপক উৎসাহ এবং উদ্দীপনার মাধ্যমে এই টুর্নামেন্ট শুরু হবে যা অস্ট্রেলিয়ার সর্ববৃহৎ বাংলাদেশি ক্রীড়া প্রতিযোগিতায় রূপ নেবে। অস্ট্রেলিয়ান ন্যাশনাল স্পোর্টস সেন্টার, লাকেম্বার পেরিপার্ক  ইনডোর স্পোর্টস কমপ্লেক্সে আয়োজিত বাৎসরিক এই টুর্নামেন্ট এর উদ্বোধনী সহ অনুষ্ঠানে স্থানীয় মেয়র, কাউন্সিলর বৃন্দ, স্থানীয় এমপি সহ বিভিন্ন পেশাজীবী ও ক্রীড়া অনুরাগীরা অতিথি থাকবেন। 

এই আয়োজনকে আরো বেশি প্রাণবন্ত ও আনন্দ মুখর করতে এসোসিয়েশনের প্রেসিডেন্ট কে সি শামিম প্রবাসী কমিউনিটির সবাইকে স্বপরিবারে ও স্ববান্ধবে আমন্ত্রণ জানিয়েছেন। এই বছরের টুর্নামেন্ট ফেসবুক লাইভে সরাসরি সম্প্রচার করা হবে, যা এই টুর্নামেন্ট কে এক অনন্য মাত্রা এবং আরো বেশি উৎকর্ষ করবে বলে আয়োজকরা জানান। ফাইনাল, পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান আগামী ৫ এপ্রিল অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s