অষ্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টারের ফান্ড রাইজিং ডিনার অনুষ্ঠিত

গত ১ মার্চ রবিবার Punchbowl এ অবস্থিত ক্রয়েশিয়া ক্লাবে সিডনীর বাংলাদেশীদের অন্যতম বৃহত্তম ফান্ড রাইজিং ডিনার সফলতার সাথে অনুষ্ঠিত হয়। অস্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টারের নিজস্ব জমিতে ইসলামিক সেন্টার প্রতিষ্ঠার জন্য এ ফান্ড রাইজিং ডিনারের আয়োজন করা হয়।

সংগঠনটি প্রতিষ্ঠার পর সিডনির মিন্টোতে একটি Multi purpose ইসলামিক সেন্টার গড়ে তোলার জন্য ৫ একর বিশিষ্ট এ জমিটি ক্রয় করা হয়। এখন কমিউনিটির সুবিধাসহ একটি ইসলামিক সেন্টার গড়ে প্রতিষ্ঠার জন্য দীর্ঘদিন কাজ করে যাচ্ছে। অনুষ্ঠিতব্য ফান্ড রাইজিং ডিনারে সিডনীর বিশিষ্ট আলেম এবং রুটি হিলস ও কোয়ারহিলস মসজিদের ইমামসহ বিভিন্ন মসজিদের ইমাম সহ সমাজের বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রায় ১ হাজারের বেশী গেষ্ট উপস্থিত ছিলেন।

বাংলাদেশী ছাড়াও ভিন্ন দেশের অতিথিবৃন্দ ছিলেন। সংগঠনের সভাপতি গোলাম কিবরিয়ার সভাপতিত্বে সাধারন সম্পাদক ড. আনিছুল আফছার উপস্থানায় M.C এর দায়িত্ব পালন করেন Mohammad Sabsabi। আলোচনায় অতিথি বক্তা ছিলেনSheikh Abdul Moez Nati, Sheikh Ibrahim Abdullah Newman ও Sheikh Redwan Rafi।  বক্তাগন নতুন প্রজন্মের জন্য ইসলামিক সেন্টারের প্রয়োজনীয়তার কথা তুলে ধরে সকলকে সহযোগিতার অনুরোধ করেন। আলোচনার মধ্যে অতিথিদের রাতের ডিনার পরিবেশন করা হয়।

সবশেষে Auction হয়। এ পর্বে সহযোগিতা করেন আবুল সরকার ও আফসি। Sheikh Redwan Rafi দোয়ার মাধ্যমে ডিনারের সমাপ্তি হয়। এখানে উল্লেখ্য যে, অষ্ট্রেলিয়ান মুসলিম ওয়েলফেয়ার সেন্টার বৃহত্তর ক্যাম্বেলটাউন এলাকায় ঈদের জামাত, কুরবানি, তারাবিহ জামাত, তরুন-তরুনীদের ইসলামিক শিক্ষাসহ, বুশফায়ার ও বর্ন্যাতদের সহায়তা মূলক কল্যানমুলক কর্মসূচীগুলি করে থাকে। অতি শীঘ্রেই বহুমূখী ইসলামিক সেন্টারের কাজ শুরু হবে। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s