বিএনপি অস্ট্রেলিয়ার উদ্যোগে খালেদা জিয়ার মুক্তির দাবীতে মত বিনিময় সভা

গত ১৮ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সিডনির স্টার কাবাব ফাংশন সেন্টারে বিএনপি অস্ট্রেলিয়ার উদ্যোগে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে প্রবাসে করনীয় শীর্ষক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য এবং নারী ও শিশু অধিকার ফোরামের কেন্দ্রীয়  সদস্য সচিব এ্যাডভোকেট নিপুন রায় চৌধুরী।

নিপুন রায় চৌধুরী বলেন, বাংলাদেশে কোন গণতন্ত্রের অস্তিত্ব নাই। একটা মিথ্যা বানোয়াট মামলায় ১৭ কোটি মানুষের আপষহীন নেএীকে আইন আদালতকে ব্যাবহার করে সাজানো রায়ের মাধ্যমে বন্দি করে রেখেছেন। কিন্তু জনগনের ভোটাধিকার হরন করে কেউ কোন দিন ক্ষমতায় টিকে থাকতে পারে নাই আওয়ামীলীগ ও পারবেনা। নেতাকর্মীদের উদ্দ্যেশে তিনি বলেন, আপনারা হতাশ হবেন না শুধু ধৈর্য ধারন করুন। আমরা গণতন্ত্র ও ভোটাধিকার ফিরে পাওয়ার জন্য মৃত্যুবরন করতে প্রস্তুত তবু আপোষহীন নেএীকে মুক্ত করব।

মোঃ মোসলেহ উদ্দিন হাওলাদার আরিফের সঞ্চালনায় মত বিনিময় সভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বিএনপি অস্ট্রেলিয়ার সাবেক সভাপতি মনিরুল হক জর্জ, সাবেক আহ্ববায়ক জনাব দেলোয়ার হোসেন, কাউন্সিলর মোঃ শাহে জামান টিটু, সহ সভাপতি ডাঃ আব্দুল ওহাব বকুল। উপস্থিত ছিলেন বিএনপি অস্ট্রেলিয়ার সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব লুৎফুল কবির, সিনিয়র সহ সভাপতি কুদরত উল্লাহ লিটন, আলহাজ্ব মোঃ নাসিম উদ্দিন আহম্মেদ, মোঃ মোবারক হোসেন, তারিক উল ইসলাম তারেক, ইয়াসির আরাফাত সবুজ, এএনএম মাসুম, আজাদ কামরুল হাসান আজাদ, আবু সায়েম সুমন, খাইরুল কবির পিন্টু, কামরুল ইসলাম শামীম, সুমন মোহাম্মদ রানা, হাবিব রহমান, মৌহাইমেন খান মিশু, জাবেল হক জাবেদ, আব্দুল করিম, গোলাম রাব্বানী শুভ, মোহাম্মদ জাকির হোসেন রাজু, জাহিদ আবেদীন, গোলাম রাব্বানী, মোহাম্মদ নাসির আহম্মেদ, আনিসুর রহমান ,নূর মোহাম্মদ মাসুম বিল্লাহ, অসিত গোমেজ, প্রবীএ বড়ুয়া, পংকজ বিশ্বাস, মোঃ কামরুজ্জামান প্রমুখ।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s