বুশফায়ার ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে সিডনির মিন্টো বাংলাদেশী কমিউনিটির আর্থিক সহায়তা

গত ১৬ ফেব্রুয়ারী (রবিবার) বিকালে বাংলাদেশী কমিউনিটি মিন্টোর আল ফয়সাল স্কুল এ্যান্ড কলেজে এক অনাড়ম্বর অনুষ্ঠানে সম্প্রতি অস্ট্রেলিয়ার বুশফায়ারে ক্ষতিগ্রস্তদের জন্য সংগৃহীত পনের হাজার ডলারের একটি চেক প্রতিবেশী উলনডিলী শায়ার কাউন্সিল মেয়রের রিলিফ ফান্ডে হস্তান্তর করে।

অনুষ্ঠানে ক্যাম্বালটাউন সিটি মেয়র জর্জ বিটিসিভিক এবং উলনডিলী শায়ার কাউন্সিল মেয়র ম্যাথিউ ডিথ উপস্থিত থেকে এই চেক গ্রহন করে বাংলাদেশ কমিউনিটির অবদানের এর ভূয়সী প্রশংসা করেন।

তারা বলেন, যেকোনো দূর্যোগে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানো অস্ট্রেলিয়ান জনগনের একটি অনন্য বৈশিষ্ট্য। এই অনুভূতি মূলত সেন্স অব মাল্টিকালচারালিজম উল্লেখ করে মেয়র ম্যাথিউ বুশফায়ার ভিকটিমদের জন্য কমিউনিটি সদস্যদের অভূতপূর্ব সহানুভূতি, সহমর্মিতা এবং সহযোগিতার বর্ননা দিয়ে বলেন, “বাংলাদেশ কমিউনিটির সহযোগিতার বার্তা আমি উলনডিলীর জনগনের কাছে পৌঁছে দিবো।”

বুশফায়ারে ক্ষতিগ্রস্তদের তহবিল সংগ্রহে সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করেন ডঃ নিজামউদ্দিন আহমেদ। চেক হস্তান্তর অনুষ্ঠানে বাংলাদেশ কনসুলেট সিডনি’র কনসাল জেনারেল খন্দকার মাসুদুল আলম, কাউন্সিলর মাসুদ চৌধুরী, ডঃ খায়রুল চৌধুরী, ডঃ রফিকুল ইসলাম, সরদার আমীর আজম, আব্দুল জলিল, ইসমাইল মিয়া, মোস্তাফিজুর রহমান তালুকদার, সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন, মাহফুজুল চৌধুরী, মাল্টিকালচারাল সোসাইটি অব ক্যাম্বালটাউন এর সভাপতি এনাম হক, আল ফয়সাল কলেজের প্রতিষ্ঠাতা শফিক খান, আবুল হোসেন সরকার সহ কমিউনিটির নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s