সিডনিতে প্রথম অস্ট্রেলিয়ান বাংলাদেশী ব্যাডমিন্টন সুপার সিরিজ ২০১৯ অনুষ্ঠিত

গত ১৫ ডিসেম্বর সিডনি’র টেম্পির রবিন ওয়েবস্টার স্পোর্টস সেন্টারে জাকজমকপূর্ণ ভাবে প্রথম “অস্ট্রেলিয়ান বাংলাদেশী ব্যাডমিন্টন সুপার সিরিজ ২০১৯” শেষ হয়। এই প্রথমবারের মতো ৪০ টিরও বেশি বাংলাদেশী টীম ২ টি বয়স শ্রেণীতে বিভক্ত হয়ে এই টুর্নামেন্ট এ অংশগ্রহণ করে। এই টুর্নামেন্ট এ ওপেন গ্রুপ এ চ্যাম্পিয়ন হয়েছে রাকেশ – আরাফাত জুটি এবং রানার আপ হয়েছে সাহেদ – রবিন জুটি। অন্য দিকে সিনিয়র গ্রুপ এ চ্যাম্পিয়ন হয়েছে বাবু – সাহেদ জুটি এবং রানার আপ হয়েছে টুটুল – আতিক জুটি। 

টুর্নামেন্ট এ ওপেন গ্রুপ ও সিনিয়র গ্রুপ এর চ্যাম্পিয়ন, রানার আপ ও সেমিফাইনালিস্ট এর জন্য ট্রফি সহ সর্বমোট ৩০০০ ডলার পুরস্কারের ব্যবস্থা ছিল। গত ২২ ডিসেম্বর রকডেল ওল্ড টাউন ষ্টার কাবাব ফাঙ্কশন সেন্টারে এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেওয়া হয়। সিডনির গণ্য-মান্য ব্যক্তিত্ব, অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাব এর মিডিয়া ব্যক্তিত্ব সহ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সকল প্রতিযোগী ও তাদের পরিবার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

লিংকন সফিকউল্লার সঞ্চলনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ধন্যবাদ বক্তব্য প্রদান করেন প্রতিযোগিতার অন্যতম আয়োজক ইকবাল ইউসুফ টুটুল। এছাড়া বক্তব্য প্রদান করেন বাংলাদেশী কমিশনার মোহাম্মদ জামান টিটু ও বাংলাদেশী ব্যাডমিন্টন প্লেয়ার্স এসোসিয়েশন সিডনি’র সভাপতি কেসিম শামীম। পুরস্কার বিতরিনী শেষে উপস্থিত সকলের সৌজন্যে এক বিশেষ নৈশ ভোজের আয়োজন করা হয়।

প্রথম “অস্ট্রেলিয়ান বাংলাদেশী ব্যাডমিন্টন সুপার সিরিজ ২০১৯” এর মিডিয়া পার্টনার ও সার্বিক সহযোগিতায় ছিল অস্ট্রেলিয়া বাংলাদেশ প্রেস এন্ড মিডিয়া ক্লাব। অনুষ্ঠান শেষে উপস্থিত সকলকে ধন্যবাদ জানানো হয় এবং আগামীতে আরো আকর্ষণীয় ভাবে অস্ট্রেলিয়ান বাংলাদেশী ব্যাডমিন্টন সুপার সিরিজ আয়োজনের প্রত্যয় ব্যাক্ত করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s