সিডনিতে অস্ট্রেলিয়ান বাংলাদেশী ব্যাডমিন্টন সুপার সিরিজ আগামী ১৭ নভেম্বর শুরু

আগামী  ১৭ নভেম্বর সিডনি’র টেম্পি রবিন ওয়েবস্টার স্পোর্টস সেন্টারে অস্ট্রেলিয়ান  বাংলাদেশী  ব্যাডমিন্টন  সুপার  সিরিজ  ২০১৯ শুরু হবে। শুধুমাত্র পুরুষদের দ্বৈত এই প্রতিযোগিতায় ৫০ টির ও বেশি প্রবাসী বাংলাদেশী টীম ২ টি শ্রেণীতে বিভক্ত হয়ে অংশগ্রহণ করবে।

আয়োজক কমিটি জানান, এই প্রতিযোগিতায় ওপেন গ্রুপে যে কোনো বয়সের বাংলাদেশী  খেলোয়াড় অংশগ্রহণ করতে পারবে। এছাড়া এই প্রথমবারের মতো চল্লির্শোর্ধ বয়সের ব্যাডমিন্টন খেলয়ারদের জন্য আলাদা সিনিয়র গ্রুপ করার সিধান্ত হয়েছে । তবে চল্লির্শোর্ধ খেলোয়াড়রা চাইলে উভয় গ্রুপ অথবা যে কোনো একটি গ্রুপে অংশগ্রহণ করতে পারবে। প্রতিযোগিতায় ওপেন গ্রুপ ও চল্লির্শোর্ধ গ্রুপ এর চ্যাম্পিয়ন, রানার আপ ও সেমিফাইনালিস্ট এর জন্য ট্রফি, মেডেল সহ সর্বমোট তিন হাজার ডলার পুরস্কারের ব্যবস্থা রয়েছে।

আয়োজক কমিটি আরও জানান, যে কোনো প্রবাসী বাংলাদেশী  খেলোয়াড়ের জন্য ব্যাডমিন্টন প্রতিযোগিতায় অংশগ্রহণ  উন্মুক্ত এবং এন্ট্রি ফী খেলোয়াড় প্রতি মাত্র ৫০ ডলার। প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য নাম জমা দেওয়ার শেষ তারিখ আগামী ১০ নভেম্বর। প্রতিযোগিতায় এন্ট্রি সহ অন্যান্য বিষয়ে বিস্তারিত জানতে অনুগ্রহ পূর্বক যোগাযোগ করা যাবেঃ টুটুল ০৪০৫ ১৪৮ ৮৩৮ অথবা ০৪৬৯ ৩০৭ ৩৭২ বাপ্পি ০৪৫২ ৪৭৩ ১৩১ রুবেল ০৪১৬ ৩৪৫ ৬৮১। প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ও সার্বিক সহযোগিতায় থাকবে অস্ট্রেলিয়া-বাংলাদেশ প্রেস ও মিডিয়া ক্লাব।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s