মিউজিক ফেস্ট এ গান গাইতে অর্ণব সিডনি পৌঁছেছেন

গ্রিনফিল্ড এন্টারটেইনমেন্টের উদ্যোগে ‘মিউজিক ফেস্ট এ অংশ নিতে গতকাল ১৬ অক্টোবর কণ্ঠশিল্পী অর্ণব সিডনি এসে পৌঁছালে মিউজিক ফেস্ট-এর আয়োজকগন বিবানবন্দরে তাকে উষ্ণ অভ্যর্থনা জানান। অভ্যর্থনায় উপস্থিত ছিলেন গ্রিনফিল্ড এন্টারটেইনমেন্টের  কর্ণধার ফয়সাল আজাদ ও এনাম আহমেদসহ  প্রমুখ। সিডনি বিবানবন্দরে অর্ণব বলেন, “আমি ভীষণ এক্সাইটেড, বিশেষ করে সিডনি আমার প্রথম আসা এবং প্রথম কোন শোতে গান গাওয়া।” তিনি প্রত্যাশা করে বলেন, অষ্ট্রেলিয়াতে যেহেতু অনেক বাংলাদেশির বসবাস, বিশেষ করে সিডনিতে তাই অসংখ্য বাংলাদেশী অবশ্যই তার গান শুনতে আসবেন।

আগামী ১৯ অক্টোবর (শনিবার) সিডনির নিউ সাউথ ওয়েলস ইউনিভার্সিটির সায়েন্স থিয়েটার হলে মাইলস্ ও অর্ণবের সুরের মূর্ছনায়  ‘মিউজিক ফেস্ট ২০১৯’ আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে মাইলস ও অর্ণব ছাড়াও গতবছর পারফর্ম করা জনপ্রিয় রাফসানও থাকবে এবছর। সংবাদ সম্মেলনে আয়োজকেরা নানাবিধ বিষয় এবং টিকেটের মূল্য তুলে ধরেন। সিলভার: ৪০ ডলার, গোল্ড: ৫০ ডলার, প্লাটিনাম: ৬০ ডলার, ডায়মন্ড : ৮০ ডলার, ভি আই পি: ১০০ ডলার এবং ভি ভি আই পি ডিনার সহ টিকেটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১৫০ ডলার। সকল টিকেট ‘ইভেন্টস এন টিকেট’ অনলাইনে পাওয়া যাচ্ছে বলে আয়োজকরা জানান।

মিউজিক ফেস্ট-এর টাইটেল স্পন্সর, এএনজেড রাহাত ফেরদৌস ও এএনজেড মোবাইল লেন্ডার (ANZ Rahath Ferdose & ANZ Mobile Lender)। প্লাটিনাম পার্টনার : গ্রামীণ রেস্টুরেন্ট, ক্যাটারিং পার্টনার : খুশবু, রেস্টুরেন্ট পার্টনার : গ্রামীণ চাপ এন্ড কাবাব, গ্লোড পার্টনার : রয়াল সিটি, গ্লোবাল একাউন্টিং এন্ড ফিন্যান্স, স্বদেশ এন্টারটেইনমেন্ট, রে-হুয়াইট, এছাড়া মিডিয়া ও সাপোর্টিং পার্টনার স্বদেশ বার্তা, সিডনি প্রতিদিন, নিউজ২৪, বাংলা কথা, প্রশান্তিকা, বিদেশ বাংলা, প্রভাত ফেরী, আড়ঙ্গ, বাংলা বার্তা, জয় যাত্রা টিভি, টাচ পেইন্টিং প্রমুখ।

 মাইলস ও অর্ণব : প্রখ্যাত সঙ্গীত পরিবারে জন্ম নেয়া সাফিন আহমেদ ও হামিদ আহমেদ দুই সহোদরের বিখ্যাত এবং জনপ্রিয় ব্যান্ডদল মাইলস’র জন্ম ১৯৮১ সালে। পিংক ফ্লয়েড এবং বিটলস’র দ্বারা প্রভাবিত ব্যান্ডটি একসময় ইংরেজি গান ছাড়া গাইতোনা। সকলের ধারণা ছিলো তারা বাংলা গান করতে পারবেনা। কিন্তু মাইলস যখন ‘প্রতিশ্রুতি’ নাম দিয়ে বাংলা অ্যালবাম বের করেন এবং সেই অ্যালবাম সকল রেকর্ড ভেঙ্গে ব্যাপক জনপ্রিয়তা পায়। বিশেষ করে ‘ চাঁদ তারা’ গানটি সবার হৃদয়ে গেঁথে যায়। দ্বিতীয় অ্যালবাম ‘প্রত্যাশা’ বের হওয়ার পর মাইলসকে আর পেঁছনে তাকাতে হয়নি। এবছর মাইলস্ ৪০ বছরে স্পর্শ করেছে। সুতরাং সিডনির শোটি আসলেই বিশেষ একটি মাইলফলক হবে। মাইলস’র সেরা গানগুলো হলো: চাঁদ তারা, ফিরিয়ে দাও, ধিকিধিকি, হৃদয়হীনা, নীলা, প্রথম প্রেমের মতো ইত্যাদি।

অন্যদিকে অর্ণব মানে শায়ান চৌধুরী অর্ণব। শুধুমাত্র আধুনিক বা ব্যান্ডের গানই নয় অসাধারণ রবীন্দ্রসংগীত গেয়ে ব্যাপক জনপ্রিয় হয়েছেন। তাঁর ‘সে যে বসে আছে’ গানটি শুনলে এখনও ভক্তরা বিমুগ্ধ হয়ে যায়। রবীন্দ্রসঙ্গীত ছাড়াও অর্ণবের সেরা গানগুলো হলো: সে যে বসে আছে একা একা,ন হোক কলরব, তোমার জন্য মিলছে তারা, বোকা চাঁদ ইত্যাদি।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s