সিসিএ বার্ষিক বনভোজন এবং ক্রীড়া প্রতিযোগিতা আগামী ২৯ সেপ্টেম্বর

চট্টগ্রাম ক্লাব অস্ট্রেলিয়ার (সিসিএ) বার্ষিক বনভোজন এবং ক্রীড়া প্রতিযোগিতা আগামী ২৯ সেপ্টেম্বর (রবিবার) সকাল সাড়ে ৯ টা থেকে বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত সিডনির গ্লেনফিল্ড কমিউনিটি সেন্টার এবং সংগ্লন সিডন পার্ক মাঠে অনুষ্ঠিত হবে। 

আয়োজক কমিটি সিসিএ ম্যানেজমেন্ট, সকলকে আনন্দের সাথে বার্ষিক বনভোজন এবং ক্রীড়া প্রতিযোগিতা দিবসে আমন্ত্রণ জানিয়েছে। এটি সবার জন্য উন্মুক্ত এবং সিসি এর সদস্য সহ আগ্রহীরা অনলাইনে নিবন্ধন করে রিবার ও বন্ধুদের সাথে সারাদিন আনন্দ এবং মজাদার খাবার উপভোগের নিমন্ত্রণ জানিয়েছেন।

তারা আরো জানান, ছোটবেলার স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা দিবসের মতো করে দিনটি উদযাপন করার পরিকল্পনার পাশাপাশি শৈশবের স্মৃতিকে ফিরিয়ে আনার এক বিরল সুযোগ সৃষ্টি করবে। বনভোজন এবং ক্রীড়া প্রতিযোগিতায় বিশেষ আকর্ষণ থাকবে সব বয়সের শিশু, নারী এবং পুরুষদের  জন্য পৃথক খেলাধূলা, মার্বেল দৌঁড়,  বিস্কুট দৌঁড়, মোরগ ফাইট লড়াই, দাবা প্রতিযোগীতা, ৫০ মি / ১০০ মি / ২০০ মি দৌঁড়, দড়ি/কাছি টানাটানি, বালিশ খেলা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আরও অনেক কিছু। সকালের নাস্তা, দুপুরের খাবার এবং চা চক্ৰের আয়োজন থাকবে।  

চাদার হার (সকালের নাস্তা, দুপুরের খাবার এবং চা চক্ৰ সহ) প্রাপ্ত বয়স্ক $২০, ৫ বছরের উপরে শিশু $১০ ও ৫ বছরের কম বয়সী বাচ্চারা বিনামূল্যে অংশগ্রহন করতে পারবে। নিবন্ধন লিঙ্কhttps://www.ctgclub.org/wordpress/picnicsports/ আরও তথ্য অথবা  মূল্যবান পরামর্শের জন্য সৈয়দ বাকের ০৪১০ ৫৪২ ৯৩১, ফয়েজ মোহাম্মদ ০৪২২ ১১৫ ০৩৮ বা সৈয়দ আকরাম উল্লা’র ০৪৩০ ৮০০ ৪৫৫ এর সাথে যোগাযোগ করা যাবে। 

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s