বাংলাদেশ ব্যাডমিন্টন প্লেয়ার্স এসোসিয়েশন আয়োজিত বাৎসরিক ব্যাডমিন্টন টুর্নামেন্টের গ্রান্টফাইনাল অনুষ্ঠিত

গত ৪ঠা অগাস্ট ( রবিবার) বাংলাদেশ ব্যাডমিন্টন প্লেয়ার্স এসোসিয়েশন আয়োজিত বাৎসরিক ব্যাডমিন্টন টুর্নামেন্টের গ্রান্টফাইনাল অনুষ্ঠিত হয়। সিডনির লাকেম্বার পেরিপার্কে সপ্তাহব্যাপি আয়োজিত এবারের আসরের শিরোপা জয়ী জুটি রবিন-শাহেদ। পঞ্চমবারের মতো এই জুটি অপরাজিত চ্যাম্পিয়ন হয়। ফাইনালে তারা হাসান-আরাফাত জুটি কে সরাসরি সেটে পরাজিত করে।

প্রধান অতিথি স্থানীয় এমপি জিহাদ দিব, বিশেষ অতিথি রশিদ ভূঁইয়া, কাউন্সিলর মোহাম্মদ হুদা সহ প্রায় দেড় শতাধিক ক্রীড়া অনুরাগী দর্শক সেমিফাইনাল ও ফাইনাল খেলা উপভোগ করেন। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে  এসোসিয়েশনের প্রেসিডেন্ট শামীম হোসেন প্রধান অতিথি, বিশেষ অতিথি ও আগত দর্শক বৃন্দ কে তার ধন্যবাদ জ্ঞাপন করেন এবং চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে অভিনন্দন জানান।  তারপর এসোসিয়েশনের পক্ষ থেকে তিনি প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দর হাতে তুলে দেন বিশেষ সম্মাননা ক্রেস্ট।

প্রধান অতিথি জিহাদ দিব তার বক্তব্যে তিনি বাংলাদেশি কমিউনিটি ও বাংলাদেশ ব্যাডমিন্টন প্লেয়ার্স এসোসিয়েশনকে তাদের এই সফল টুর্নামেন্ট আয়োজনের জন্য বিশেষ ভাবে ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি চ্যাম্পিয়ন সহ অংশগ্রহণকারী সকল খেলোয়ারবৃন্দকে অভিনন্দন জানান।

ইভেন্ট কোঅর্ডিনেটর এ বি কে এম শাহীন ও মাহমুদুল হাসানের উপস্থাপনায় বিশেষ ভাবে ধন্যবাদ জানানো হয় সকল খেলোয়ারবৃন্দকে যাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এই টুর্নামেন্টকে সফল করে তোলে। এছাড়াও বিশেষ ভাবে ধন্যবাদ জানানো হয় সকল ভলান্টিয়ার ও এসোসিয়েশনের সকল সদস্যদেরকে।

অতঃপর এসোসিয়েশন সভাপতি সকল স্পনসরদের  সহযোগিতার জন্য তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন এবং তাদের হাতে স্মারক ক্রেস্ট তুলে দেন। ব্লু-আইস লাকেম্বার সৌজন্যে রাইজিং স্টার জুটি ও কনিষ্ঠতম প্রতিযোগীকে দেয়া হয় বিশেষ ট্রফি।

এবারের আসরের ফেয়ার প্লে ট্রফি জিতে নেয় বাপ্পি-টুটুল জুটি। চার সেমিফাইনালিস্ট ছিল রবিন-শাহেদ, হাসান-আরাফাত, রাকেশ-অনিক এবং বাপ্পি-টুটুল। দুজন আম্পায়ার (বিপুল ও বাবু) এবং দুজন ভলান্টিয়ার (হেলাল ও মিরাজ হোসেন) কে ধন্যবাদ খচিত মেডেল প্রদান করা হয়। বিপুল করতালির মাধ্যমে চ্যাম্পিয়ন জুটির হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলি দেন প্রধান অতিথি জিহাদ দিব।

Pro -Raquet Hurstville এর সৌজন্যে প্লেয়ারদের জন্য বিশেষ লটারীর ব্যবস্থা করার পাশাপাশি তাদের পক্ষ থেকে বিজয়ীদের হাতে ডিসকাউন্ট ভাউচার তুলে দেওয়া হয়। আগত দর্শকবৃন্দ সহ সকলের মাঝে গ্রামীন রেস্টুরেন্টের সৌজন্যে প্যাকেট ডিনার বিতরণ করা হয়।

এবারের আসরে স্পনসর ছিল COBUILDS, BLUE-SKY, ROYAL CITY SOLICITORS, সুপ্রভাত সিডনি, GO-PRO AUTOMOTIVE, AUSGREEN SOLAR, MAGPIE LANDSCAPING, RAY WHITE LAKEMBA , ANNAND TRAVEL, BANGLADESH PALACE, A INSTANT PRINTING, STAR KIDS CHILD CARE, KIDS R US FAMILY DAY CARE, GRAMEEN RESTAURANT, EXPRESS TAX SOLUTIONS, EYE2EYE SECURITY SUPPLY & INSTALLATIONS এবং RIG।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s