সিডনিতে প্রবাসী শরীয়তপুর বাসীদের মতবিনিময় আগামী ২১শে জুলাই

আগামী ২১শে জুলাই (রবিবার) সন্ধ্যা  ৫ টায় ল্যাকেম্বার বনফুল রেস্টুরেন্টে অস্ট্রেলিয়া প্রবাসী শরীয়তপুর বাসীরা এক মতবিনিময় সভার আয়োজন করেছে। আয়োজকরা জানান, এই সুদুর প্রবাসে  নিজেদের মধ্যে পারস্পরিক যোগাযোগ বৃদ্ধির মাধ্যমে সম্প্রীতি ও সম্পর্ক উন্নয়ন, প্রয়োজনে বিভিন্ন ইস্যুতে মতামত আদান প্রদান এবং আগামী দিনে  জেলা সংশ্লিষ্ট ও ব্যাক্তিগত যে কোন প্রয়োজনে সংঘবদ্ধভাবে পরস্পরের পাশে দাড়ানোর জন্য একটি ঐক্যবদ্ধ হওয়ার লক্ষ্যে এই মত বিনিময় সভার আয়োজন করা হয়েছে।

তারা আরও জানান, অস্ট্রেলিয়ার বিভিন্ন শহরে বর্তমানে শরীয়তপুর জেলার উল্ল্যেখযোগ্য সংখ্যক পরিবার ও বন্ধু বান্ধব বসবাস করলেও সময়, সুযোগ এবং কঠিন বাস্তবতার নিরীখে খুব স্বল্প সংখ্যক পরিবারের সাথে পারস্পরিক সামাজিক যোগাযোগ সীমাবদ্ধ।

এই মতবিনিময় সভায় উপস্হিত থেকে মুল্যবান মতামত প্রদানের জন্য আয়োকদের পক্ষ থেকে সকল শরীয়তপুরবাসীদের সবিনয় অনুরোধ করা হয়েছে। যে কোন তথ্যের যোগাযোগ করা যেতে পারে, আবুবকর (০৪২৫৭৭১৮৩৭), জাকারিয়া আল মামুন- স্বপন (০৪১৫৪২৭৩২৪), শরীফ আহমেদ (০৪২১০০৭৬৪৪), সফিক শেখ (০৪৩৩৪০২৯২৩), জাহাংগীর হোসেন (০৪৬৯৩৭০৮৬৯), সিরাজুল ইসলাম (০৪৩০৪০১১১৩), শওকত আলী (০৪৩২৬৯১০০১), আল আমিন (০৪০৬৭০৬১৩৫), মোঃ মনির (০৪৭০১৮১৬৫৮), রতন (০৪৪৯৭৬৫৫৮১), আলাউদ্দিন অলক (০৪২২৫৯২০৭৫), মোঃ বেলায়েত (০৪১১৮৪১৪৭৫) এইচ, এম হাবিবুর রহমান (০৪৮১২৭০৯৪৭), ছাত্তার খাজা (০৪১২০৪৯৪৮৪), মোঃ আব্দুল আজিজ ( ০৪২২৩৪৩৫৭০), সেলীম শাহনূরী (০৪১৩৮৭১৭৬৬),  মোঃ আলী সিকদার (০৪৩৪২৬২৭৬৮), রফিক উদ্দিন (০৪০৫২১৮৭৫৪)।  

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s