লাকেম্বা ঈদ বাজার আগামী ৩ ও ১০ আগস্ট

রঙিন শাড়ির আঁচলে বাঁকা চাঁদের আলোর প্রতিফলন, বর্ণিল পাঞ্জাবি, ঢাকার হাল ফ্যাশনের চমৎকার সব সালোয়ার কামিজ, বাহারি অলংকার আর তার সাথে রূপসজ্জার সৌন্দর্য সামগ্রী।

ঈদের আনন্দকে কেন্দ্র করে ক্রেতাদের জন্য নতুন ফ্যাশনের দিক নির্দেশনা লেইস ফিতা সিডনি ইনক্ এর আয়োজনে আগামী ৩রা আগষ্ট এবং ১০ই আগস্ট লাকেম্বা’র জুবিলী রিজার্ভে আয়োজন করা হয়েছে গ্র্যান্ড লাকেম্বা ঈদ বাজার।
সিডনিতে বাঙ্গালীদের প্রাণকেন্দ্র লাকেম্বা স্টেশনের খুব কাছেই জুবিলী রিজার্ভে এই প্রথমবারের মতো পর পর দুই শনিবার ব্যাপী আউটডোরে এই আয়োজন করা হচ্ছে।

এই আয়োজনে আমরা খুব কম মূল্যে স্টলগুলো ভাড়া নেবার সুযোগ দিচ্ছি এ কারণেই যে নতুন যারা বিজনেস স্টার্ট করেছেন তারা যাতে একটা ভালো প্লাটফর্ম পান তাদের নিজেদের বিজনেস কে প্রমোট করার জন্য ।এছাড়াও এই মেলার বৈচিত্র্যময়ী আয়োজনে অংশগ্রহণ করছে সিডনির বড় এবং জনপ্রিয় ফ্যাশান বুটিক হাউসগুলো যারা আপনাদের জন্য নিয়ে আসবে নতুন চমক এবং ফ্যাশনে নতুন বৈচিত্র্য। সিডনি ছাড়াও ক্যানবেরা এবং মেলবোর্ন থেকেও স্টল হোল্ডার’রা অংশগ্রহণ করছে।

লেইস ফিতা সিডনি ইনক্ আয়োজিত ঈদ বাজার এ থাকছে বিভিন্ন দেশীয় ফ্যাশন-বুটিক, জুয়েলারি, হিজাব-আবায়া, খেলনা, খাবার এবং ইনফরমেশন স্টল। ক্রেতাদের নজর কাড়তে বর্ণিল সাজে সাজানো হবে স্টলগুলো।

শীতের কথা মাথায় রেখেই আমাদের দেশের ঐতিহ্যবাহী পিঠার স্টল থাকছে। আর থাকছে রূপচর্চার স্টল যেখানে রূপচর্চা ও রূপসজ্জার জন্য পরামর্শ নিতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে!জাঁকজমক পূর্ণ আনন্দ-উল্লাসে ভরা এই সম্মিলিত ঈদ মেলায় জুবিলী রিজার্ভ ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠবে এবং দুই দিনব্যাপী এই মেলা ঈদ কেনাকাটায় বৈচিত্র্য এনে তা ক্রেতার আশা পূরণে সক্ষম হবে বলে আশা করা যাচ্ছে।

গ্র্যান্ড লাকেম্বা ঈদ বাজার এর পক্ষ থেকে সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা। বিদেশের মাটিতে ঈদের আমেজের ছোঁয়া এবং ভালবাসার রঙে আপনারা হয়ে উঠুন উৎসবের রঙে রঙিন।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out /  Change )

Google photo

You are commenting using your Google account. Log Out /  Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out /  Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out /  Change )

Connecting to %s